Thursday 13 August 2015

খালেদা জিয়ার লন্ডন সফর স্থগিত!

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। এ প্রসঙ্গে খালেদা জিয়ার  লন্ডন সফর কার্যক্রমের সম্পৃক্ত ও  উপদেষ্টা সাবিহ উদ্দিন আহমদ বলেন, আমি শুনেছি, বোধ হয় স্থগিত। আপনি নিশ্চিত হতে চাইলে, মারুফ কামালকে ফোন করুন। বৃহস্পতিবার বিকাল ৬ টা ২ মিনিটের সময়  বাংলা ট্রিবিউনকে তিনি এমন তথ্য জানান।
বিষয়টি জানতে খালেদা জিয়ার প্রেস সেক্রেটারি মারুফ কামাল খানকে ফোন করা হলে তাকে
পাওয়া যায়নি।এ বিষয়ে জানতে চেয়ে যোগাযোগ করা হলে খালেদা জিয়ার ঘনিষ্ঠ জন অধ্যাপক এমাজউদ্দীন আহমদ বাংলা ট্রিবিউনকে জানান, আমি তো জানতে পারলাম, তার সফরের ভিসা, বিমানের টিকিট সব কিছু চূড়ান্ত হয়ে আছে। তা হলে কেন স্থগিত হবে?
তবে এ প্রসঙ্গে গুলশান কার্যালয়ের একজন কর্মকর্তা বাংলা ট্রিবিউনকে জানান, এটা তো এখনই বলার সময় নয়। প্রেসকে জানানো হবে বিস্তারিত। ঠিক কী কারণে সেটি হয়েছে, এ বিষয়েও তিনি বলেন, এ সব জানানো হবে।
প্রসঙ্গত, বিএনপি থেকে ইতোমধ্যে বলা হয়েছিল, চোখের  চিকিৎসার জন্য শুক্রবার রাতে এমিরেটস এয়ারওয়েজের একটি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে যাত্রা করবেন খালেদা জিয়া। এ জন্য গত মঙ্গলবার তিনি ভিসা সেন্টারে গিয়ে ফিঙ্গারপ্রিন্টসহ যাবতীয় প্রক্রিয়াও শেষ করেন। এর আগে গতকাল বুধবার ভিসাসহ সফরের যাবতীয় প্রস্তুতিও প্রায় চূড়ান্ত হয়েছে। এর আগে রমজান মাসে সৌদি আরবে ওমরার জন্য প্রস্তুতি নিয়েও হুট করে সফর বাতিল করেন খালেদা জিয়া।

Share this

0 Comment to "খালেদা জিয়ার লন্ডন সফর স্থগিত!"

Post a Comment