Friday 7 August 2015

বিয়ে এবং প্রেম সম্পর্কে যা বললেন পপি



ঢাকা: গত দেড় দশকেরও বেশী সময় ধরে বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে দাপিয়ে কাজ করছেন সাদিকা পারভীন পপি। ভক্ত-দর্শকেরা তাকে চিত্রনায়িকা পপি নামেই চেনেন। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের কুলি চলচ্চিত্রের মধ্যে দিয়ে তার অভিষেক হয়। প্রথম ছবিতেই বাজিমাত করেন তিনি। এর পর থেকে এখন পর্যন্ত প্রায় দেড়শ চলচ্চিত্রে অভিনয় করেছেন।
বিবিসি বাংলার সঙ্গে একান্ত আলাপচারিতায় পপি জানান, এখন পর্যন্ত মনের মানুষ খুঁজে পাননি। তিনি মনে করেন মনের মানুষ পাওয়ার বিষয়টি ভাগ্যের ব্যাপার। এবং আল্লাহ যার ভাগ্যে যাকে লিখে রেখেছেন, তারই ইচ্ছেয় তা হবে। তাই মনের মানুষের অপেক্ষায় রয়েছেন পপি। দেড়যুগ ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন পপি। এখনো তিনি বিয়ে করেননি। বিয়ে অবশ্যই করবেন এবং মনের মানুষ পেলেই করবেন বলেও জানান পপি।
বিবিসি বাংলাকে দেয়া সাক্ষাৎকারে পপি জানান, অশ্লীল চলচ্চিত্রের বিরুদ্ধে লড়তে হয়েছে তাকেও। এজন্য তাকে অভিনয় থেকে দূরে রেখেছেন। কিন্তু তাও তিনি অশ্লীল ছবিতে অভিনয় করেননি বা তার নিজের অবস্থান পরিবর্তন করেননি।
পপি বলেন, তারকারা সাধারণ মানুষের মতো জীবন যাপন করতে পারে না। সাধারণ মানুষের নজর এড়াতে বোরকা পড়ে তাকে অনেক সময় বাইরে যেতে হয়। সাধারণ মানুষ মনে করে চলচ্চিত্র তারকারা অনেক বিলাসী জীবন যাপন করে। এ ধারণার এ সাথে ভিন্নমত পোষণ করেন পপি। পপি মনে করেন অনেক কষ্ট করে তারকা হতে হয়। তিনি নিজে ১৮ ঘন্টা পরিশ্রম করেন। ক্যামেরার সামনে যাওয়ার আগে ঘন্টা বা দুই ঘন্টা পরিশ্রম করে নিজেকে প্রস্তুত করতে হয়।
বিবিসি বাংলাকে তিনি আরো বলেন, ‘প্রথম দিকে বুঝিনি, বাছবিচার ছাড়াই ছবি করেছিকিন্তু সময়ের সাথে সাথে এখন অনেক পরিণত আমি, ছবি হাতে নেই একেবারে বেছে বেছে
তিনবার পেয়েছেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরষ্কার। গত কয়েকবছর ধরে অবশ্য কমিয়ে দিয়েছেন চলচ্চিত্রে অভিনয়। তবে এখন তার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি।

Share this

0 Comment to "বিয়ে এবং প্রেম সম্পর্কে যা বললেন পপি"

Post a Comment