Tuesday 11 August 2015

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

দুরন্ত সময় চলে যাওয়ার আগেই নিজেকে গুছিয়ে ফেলুন। আর যে ছাঁচে নিজেকে গুছাবেন সেটা আজকেই বুঝে ফেলতে পারবেন, তবে বুঝে ফেলাটা অত সহজ নয় যতটা আপনি ভাবছেন। প্রিয় মানুষটিকে নয় আজ তার পোশাক পরিচ্ছদের প্রেমে পড়ে যাবেন। এলাকার প্রভাবশালী ব্যক্তিটি আপনার অনুগত হবে। আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ১১, শুভ রং সবুজ। আজকে সবকাছু ভালোর জন্য একটি পাত্রে  যব, শুকনো লঙ্কা, সাদা জিরা ও পাতি লেবু একটি লাল কাপড়ের মধ্যে বেঁধে বাড়ির সদর দরজার বাইরে রাখুন। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): নিকটের লোকজন নিকট হতে দূরত্বে অবস্থান করবে। অহেতুক হতাস হবেন না, বাণিজ্যে লাভজনক অবস্থানে থাকবেন। কারও ব্যবহারে হঠাৎ পরিবর্তন লক্ষ্য করলে সতর্ক হোন। লক্ষ্য রাখতে হবে আপনার নিজের উপর নিয়ন্ত্রণ যেন ঠিক থাকে। মানসিক স্থিতিশীলতার অভাব আপনাকে চঞ্চল করবে। মানসিক চঞ্চলতা প্রেম ও দাম্পত্যে সমস্যা ডেকে আনতে পারে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): ব্যবসা বাড়াতে গিয়ে ঋণের সম্ভাবনা আছে। আইনি কাজে সামান্য খুঁত থাকলেও তা থেকে বড় সমস্যা দেখা দিতে পারে। পরিবারজনিত আবেগ আপনাকে দুর্বল করতে পারে। অর্থযোগ মধ্যম। দিনের শুরুটি যেভাবে পরিচালিত করবেন শেষটাও ঠিক সেভাবেই হবে, তাই শুরুটা ভালো করার চেষ্টা রাখুন।

মিথুন (মে ২১- জুন ২০): এই স্বভাবটা আপনাকে আরও ব্যক্তিত্ববান হিসেবে লোকসমাজে পরিচয় করিয়ে দেবে। দিনটি সাহিত্যমনাদের জন্য খুব একটা ভালো নয়। যত নতুন মানুষের সঙ্গে যোগাযোগ বাড়বে আপনার ব্যবসা তত বেশি উন্নতির দিকে চলতে শুরু করবে। প্রেমের ক্ষেত্রে সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। আগের করা কাজ পরে আবার ঠিক করতে চাইবেন। ভ্রমণের যোগ আছে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আপনার বিশ্বস্ত কোনো ব্যক্তির দিক থেকে সমস্যা আসতে পারে। পছন্দের ক্ষেত্রে কাজ করার সুযোগ এসেও হাত ছাড়া হবে। শরীরের প্রতি নজর রাখা দরকার। অর্থনৈতিক বিষয় নিয়ে বিব্রতবোধ করবেন। প্রেমযোগ আছে। এমন স্বভাবে মনের সঙ্গে দেহের হবে বেশ আড়ি। ইদানিং আবার প্রতারিত হচ্ছেন কাছের মানুষগুলোর কাছ থেকে। তবে আজ প্রতারণাকারীরা ঝামেলায় পড়বে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): বিদেশ থেকে আজ কেউ আসবে আপনার দুয়ারে। সিংহের লেখকদের অনাদরে লেখাগুলো আজ প্রশংসা কুড়াবে। প্রেম নিবেদনে ভোগান্তি নিশ্চিত। কাজের পরিবেশ নিয়ে বিস্তর অভিযোগ থাকবে। কর্মক্ষেত্রে সময়টা কিছুটা প্রতিকূল ও বাধাযুক্ত। তাই আপনাকেও কিছুটা সতর্ক হয়ে চলতে হবে। উচ্চশিক্ষার জন্য চেষ্টা করলে এগিয়ে যেতে পারবেন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): ব্যাক্তিত্বগুণে আজ পরিচয় হয়ে যেতে পারে আরেকে আকর্ষণীয় ব্যাক্তির সঙ্গে। একমাত্র কাছের মানুষটির সঙ্গে কথা কাটাকাটির পর্যায় গড়াতে পারে কাদা জলের দিকে। যে কোনো ধরেনের প্রতিকূলতা জয় করে আপনার প্রচেষ্টায় সাফল্য আসতে থাকবে। গ্রহের শুভ যোগের ফলে আপনি অন্যদের থেকে এগিয়ে থাকবেন। সঠিক পরিকল্পনা করে চললে আরও কাজ সম্পন্ন করতে পারবেন। প্রেমযোগ আছে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): কাজের পরিবেশ কিছুটা নিয়ন্ত্রণে আসবে। জীবনে কিছু ইতিবাচক পরিবর্তন আসতে পারে। ভবিষ্যতের কথা ভেবে অর্থনৈতিক সঞ্চয়ের দিকটিকে গুরুত্ব দিতে হবে। কর্মক্ষেত্র শুভ। প্রেম ও ভ্রমণের যোগ আছে। কর্মক্ষেত্রে কাজের ব্যাঘাত ঘটাতে পারে পারিবারিক কোন দায়িত্ব। জমি সংক্রান্ত ঝামেলা তৈরি হতে পারে বিনা কারণেই।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): যেকোনো সমস্যা আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজকের দিনে কোনো উপহার নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। কোনো সিদ্ধান্ত পরিবার ও স্ত্রীকে না জানিয়ে নিলে সমস্যা বাড়তে পারে। সতর্ক হয়ে কথাবার্তা বলুন। আজ নতুন কোন সম্পর্কে জড়িয়ে যাবেন এবং সেটা অবশ্যই ভালোবাসা সম্পর্কিত। কর্মক্ষেত্রে পদন্নোতি ঘটতে পারে। জমিজমা সংকান্ত ঝামেলা থেকে অব্যাহতি পাবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): সংগীত সমাদর একটা মনের তাড়নায় আপনি ছুটে যাবেন অনেক দূরে। পাহারের টানে ঝর্ণার কলতানও আপনাকে আজ ভীষণভাবে টানতে পারে। কাজে বাধা আসতে পারে, কিন্তু আপনাকে লক্ষ্য স্থির রাখতে হবে। আপনার প্রাধান্য কখনো বাড়বে কখনো কমবে। প্রাচুর্য না থাকলেও শান্তি বজায় থাকবে। কর্মজগতে জনপ্রিয় হবেন। প্রেমযোগ আছে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): প্রকৃতি আপনাকে আজ পরিচালিত করবে। অসম্ভব কিছু প্রিয় মানুষের সঙ্গে আজ দেখা হয়ে যাবে। বাণিজ্য ক্ষেত্রে খুব একটা সুবিধা করতে না পারলেও ধার দেওয়া টাকা ফেরত পাবেন। ধর্মে আগ্রহ বাড়বে, মনে ফিরে আসবে শান্তি। খুব জনবহুল জায়গা এড়িয়ে চলুন। অফিসে বা বাড়িতে বসে যতটা সম্ভব কাজ নিজের নিয়ন্ত্রণে রাখুন। শারীরিক কারণে অর্থ ব্যয় হবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আড্ডাবাজির সন্ধ্যাটা বিশেষ কোনো কারণে মনে গেঁথে যাবে। এমন কারো সঙ্গ আজ পেয়ে যাবেন তার বিশেষ কোনো দিক খুবই কাছে টানবে। বেশি লোভ করতে গিয়ে ক্ষতির মুখে পড়তে পারেন। লাভের সম্ভাবনা আছে। তবে অতিরিক্ত ঝুঁকি নেবেন না। ঘরে-বাইরে সমস্যা থাকলেও পরিবার ও দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মীর দ্বারা লাঞ্ছিত হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): ব্যবসায়ী মীনের হাতে টাকা, সুযোগ দুই-ই আসবে শুধু কাজে লাগানোর অপেক্ষা। শ্রদ্ধেয় কারো কাছ থেকে পাওয়া সম্মান আপনাকে আপ্লুত করবে সহজেই। আপনার ভাগ্য আপনাকে সাহায্য করবে। কিন্তু দেখনদারি করতে থাকলে আর্থিক ক্ষতির মুখে পড়বেন। বিদেশ ভ্রমণ হতে পারে। শত্রুপক্ষ ক্রমশ দুর্বল হয়ে আসবে। সুযোগের সঠিক ব্যবহার করতে পারবেন। দূরের রাস্তায় ভ্রমণের জন্য দিনটি অতীব শুভ। - See more at: http://www.kalerkantho.com/online/lifestyle/2015/08/12/255500#sthash.El2RhLYo.dpuf

Share this

0 Comment to "রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন"

Post a Comment