Saturday 8 August 2015

বাস থামিয়ে ব্যবসায়ী হত্যা : ৯ জন গ্রেপ্তার, গুলি অস্ত্র উদ্ধার


নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চলন্ত বাস থামিয়ে ব্যবসায়ী নুরুল ইসলামকে গুলি করে হত্যার ঘটনায় সন্দেহভাজন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চারটি বিদেশি পিস্তল, চারটি ম্যাগাজিন ১০ রাউন্ড গুলি গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে তথ্য জানানো হয়
গ্রেপ্তারকৃতরা হলো ফারুক, বাবু, হাবিবুর রহমান স্বপন, লিটন, আনোয়ার হোসেন, মিজান, আনোয়ার ইসলাম শাকিল, শামীম হোসেন শাহিল আহমেদ। গত শুক্রবার পুলিশের অভিযানে তারা গ্রেপ্তার হয়।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার . খন্দকার মহিদউদ্দিন জানান, ঢাকা নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা পেশাদার ছিনতাইকারী অস্ত্রবাজ। এরা ব্যবসায়ী নুরুল ইসলামকে হত্যা করেছে বলে সন্দেহ করা হচ্ছে। ব্যাপারে নিশ্চিত তথ্য জানতে রিমান্ড চেয়ে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হবে।
পুলিশ সুপার . খন্দকার মহিদ উদ্দিন বলেন, 'নুরুল ইসলামকে হত্যার পেছনে ছিল একটি ব্যাগ। ওই ব্যাগে মূল্যবান কোনো জিনিস ছিল। তবে কী ছিল বা কী পরিমাণ মূল্যবান জিনিস ছিল তা জানতে পারিনি। এর জন্য সময় লাগবে।'
গত আগস্ট রাত সাড়ে ৯টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লার মাহমুদপুর এলাকায় নারায়ণগঞ্জগামী উত্সব পরিবহনের বাস থামিয়ে ব্যবসায়ী নুরুল ইসলামকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। পুলিশ নিহতের দুই সহযাত্রী সাইফ লিটন এবং উত্সব পরিবহনের চালক হেলপারকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে। ঘটনায় নিহতের স্ত্রী সাবিনা ইয়াসমিন বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেছেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চলন্ত বাস থামিয়ে ব্যবসায়ী নুরুল ইসলামকে গুলি করে হত্যার ঘটনায় সন্দেহভাজন ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চারটি বিদেশি পিস্তল, চারটি ম্যাগাজিন ও ১০ রাউন্ড গুলি। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
গ্রেপ্তারকৃতরা হলো ফারুক, বাবু, হাবিবুর রহমান স্বপন, লিটন, আনোয়ার হোসেন, মিজান, আনোয়ার ইসলাম শাকিল, শামীম হোসেন ও শাহিল আহমেদ। গত শুক্রবার পুলিশের অভিযানে তারা গ্রেপ্তার হয়।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ড. খন্দকার মহিদউদ্দিন জানান, ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা পেশাদার ছিনতাইকারী ও অস্ত্রবাজ। এরা ব্যবসায়ী নুরুল ইসলামকে হত্যা করেছে বলে সন্দেহ করা হচ্ছে। এ ব্যাপারে নিশ্চিত তথ্য জানতে রিমান্ড চেয়ে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হবে।
পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন বলেন, 'নুরুল ইসলামকে হত্যার পেছনে ছিল একটি ব্যাগ। ওই ব্যাগে মূল্যবান কোনো জিনিস ছিল। তবে কী ছিল বা কী পরিমাণ মূল্যবান জিনিস ছিল তা জানতে পারিনি। এর জন্য সময় লাগবে।'
গত ৩ আগস্ট রাত সাড়ে ৯টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লার মাহমুদপুর এলাকায় নারায়ণগঞ্জগামী উত্সব পরিবহনের বাস থামিয়ে ব্যবসায়ী নুরুল ইসলামকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। পুলিশ নিহতের দুই সহযাত্রী সাইফ ও লিটন এবং উত্সব পরিবহনের চালক ও হেলপারকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সাবিনা ইয়াসমিন বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেছেন। - See more at: http://www.kalerkantho.com/online/country-news/2015/08/09/254230#sthash.wMAlxbWf.dpuf

Share this

0 Comment to "বাস থামিয়ে ব্যবসায়ী হত্যা : ৯ জন গ্রেপ্তার, গুলি অস্ত্র উদ্ধার"

Post a Comment